তাহসানের গানে মাতবে সিডনি!

143

রেমিয়ানস অস্ট্রেলিয়ার আয়োজনে ১ জুন সিডনিতে একক সংগীত সন্ধ্যা।

সিডনি, অস্ট্রেলিয়া: স্বনামধন্য সংগীত শিল্পী ও অভিনেতা তাহসান খানের একক সংগীত সন্ধ্যা – “Aarong.com presents Tahsan Khan Live in Sydney” আগামী ১ জুন সিডনির নিউ সাউথ ওয়েলস বিশ্ববিদ্যালয়ের সায়েন্স থিয়েটারে অনুষ্ঠিত হবে। রেমিয়ানস অস্ট্রেলিয়ার উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানটি সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে ব্যাপক উদ্দীপনা তৈরি করেছে।

অনুষ্ঠানের ৬ সপ্তাহ আগেই প্রায় ৮০ শতাংশ টিকিট বিক্রি হয়ে গেছে। নির্ভার আয়োজকরা আশা করছেন, ১ জুনের সন্ধ্যাটি আরও মনোরম করে উপস্থাপন করতে পারবেন।

রেমিয়ানস অস্ট্রেলিয়ার বিশ্বাস, এই আয়োজন সিডনিতে বাংলাদেশি সংস্কৃতির এক নতুন আলো জ্বালাবে। স্মরণীয় সন্ধ্যায় উন্মাতাল হবে সংগীত পিপাসু প্রবাসী বাংলাদেশীরা।

এই আয়োজনে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে বাংলাদেশের বৃহত্তম ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের ই-কমার্স প্ল্যাটফর্ম aarong.com।

আয়োজক কমিটি জানিয়েছেন, ইতোমধ্যেই তাহসান খান এবং তার দলের প্রত্যেক সদস্যের অস্ট্রেলিয়ার ভিসা মিলেছে। তাদের অনুষ্ঠানের যোগদান করার আর কোন বাধা রইল না।

এই খবরে উচ্ছ্বসিত তাহসান খান নিজেই। তিনি জানিয়েছেন, সিডনির দর্শকদের জন্য মন মাতানো পরিবেশনার জন্য তিনি অত্যন্ত উন্মুখ। তার দিক থেকে সমস্ত প্রস্তুতি তিনি নিয়েছেন ।

এই অনুষ্ঠানটি কেবল একটি সংগীত সন্ধ্যা হতেই থাকবে না, বরং সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে সাংস্কৃতিক সংযোগ আরও জোরদার করবে বলে আশা করা হচ্ছে।