একবারের চার্জে দুদিন চলবে নয়েজের নতুন ইয়ারবাড

0

ভারতের ওয়্যারেবল বাজারে নতুন ইয়ারবড নিয়ে এসেছে নয়েজ। নয়েজ ইয়ারবাড ২ নামে এটি পাওয়া যাচ্ছে। ডিভাইসটিতে একাধিক ফিচারও রয়েছে, যার মধ্যে অন্যতম হলো চার্জিং ক্যাপাসিটি। প্রতিষ্ঠানটির দাবি, একবারের চার্জে ইয়ারবাডগুলো টানা দুদিন ব্যবহার করা যাবে। খবর গ্যাজেটসথ্রিসিক্সটি।

নতুন ইয়ারবাড ব্যবহারে গ্রাহকরা উন্নত কলিং অভিজ্ঞতা পাবে বলেও জানানো হয়েছে। নতুন ইয়ারবাডটিতে ৫.৩ ব্লুটুথ কানেক্টিভিটি রয়েছে। এছাড়া এতে ১৩ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার দেয়া হয়েছে। ফলে অডিও কলিংয়ের ক্ষেত্রে গ্রাহকরা আরো উন্নত অভিজ্ঞতা পাবে। বর্তমান সময়ের হিসেবে ইয়ারবাডগুলোতে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন সাপোর্ট না থাকলেও কলিংয়ের জন্য এনভায়রনমেন্টাল নয়েজ রিডাকশন ফিচার দেয়া হয়েছে।

ইয়ারবাডটির সঙ্গে ট্রান্সলুসেন্ট চার্জিং কেজও দিচ্ছে নয়েজ। কেজটির নিচের দিকে পেয়ারিং বাটন ও চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ-সি কানেকশন পোর্ট রয়েছে। নয়েজ ইয়ারবাড ২-তে টাচ কন্ট্রোল, আইপিএক্স ফোর ওয়াটার রেজিস্ট্যান্স কোটিং ও ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচারও রয়েছে। বাজারে ক্লিয়ার ব্ল্যাক ও ক্লিয়ার হোয়াইট রঙে নতুন নয়েজ ইয়ারবাড ২ পাওয়া যাবে। ভারতীয় বাজারে এর দাম ১ হাজার ৭৯৯ রুপি। বাংলাদেশী টাকায় প্রায় আড়াই হাজার টাকার কাছাকাছি।