‘নভেম্বর রেইন’-এ গাইবেন জেমস

26

জেমস মানেই দর্শকের সীমাহীন উচ্ছ্বাস, উন্মাদনা। তিনি যখন কনসার্টে গিটার হাতে গাইতে শুরু করেন, তখন সামনে থাকা হাজারো ভক্তের হৃদয়ে ঝড় ওঠে। প্রিয় গায়কের সঙ্গে কণ্ঠ মেলান। সেই ভক্তদের জন্য দারুণ এক খবর। বড় আয়জনের একটি কনসার্টে গাইতে চলেছেন জেমস।

আগামী ১২ নভেম্বর এই কনসার্ট অনুষ্ঠিত হবে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে। এর নাম দেওয়া হয়েছে ‘নভেম্বর রেইন’। এই কনসার্টের মূল আকর্ষণ হিসেবে থাকছেন নগরবাউল জেমস। তথ্যটি নিশ্চিত করেছেন তার মুখপাত্র রুবাইয়াত ঠাকুর রবিন।

এই কনসার্টের আয়োজন করেছে ব্র্যান্ডমিথ কমিউনিকেশন। প্রতিষ্ঠানটি আশা করছে, চলতি বছরের সবচেয়ে বড় আয়োজন হতে যাচ্ছে এটি। এতে নগরবাউল ছাড়া আরও ৭টি ব্যান্ড অংশ নেবে। এগুলো হলো- আর্টসেল, ক্রিপটিক ফেইট, ভাইকিং, ব্ল্যাক, প্ল্যাজমিক নক, স্যাভাজেরি ও ফিউজ। নির্ধারিত ফি-এর বিনিময়ে অনলাইনে কনসার্টটির টিকিট কেনা যাবে। তবে সেটার দাম কত হবে, তা এখনো চূড়ান্ত করা হয়নি।

উল্লেখ্য, অনেক বছর ধরেই নতুন গান করেন না জেমস। কেবল কনসার্ট নিয়েই ব্যস্ততা। যদিও করোনার কারণে দীর্ঘ সময় স্টেজ থেকে দূরে থাকতে হয়েছে। সম্প্রতি করোনা সংক্রমণ কমায় পুনরায় কনসার্টে নিয়মিত হয়েছেন এই তারকা।