আইসিবির রাজশাহী বিনিয়োগকারীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

150

ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি), আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আইসিএমএল) ও আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেড (আইএসটিসিএল) এর রাজশাহী শাখার বিনিয়োগকারীর সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভাটি রবিবার (০৫ ফেব্রুয়ারি) সকাল ১১.০০ টায় রাজশাহী কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সভা শেষে আইসিবি, আইসিএমএল ও আইএসটিসিএল রাজশাহী শাখার স্থানান্তরিত শাখা অফিসের উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কর্পোরেশনের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ কিসমাতুল আহসান। সভায় সভাপতিত্ব করেন আইসিবির ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল হোসেন। এছাড়াও কর্পোরেশনের তিনটি সাবসিডিয়ারি কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তাগণ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় বিনিয়োগকারীগণ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণপূর্বক পুঁজিবাজারের বর্তমান মন্দাবস্থা থেকে উত্তরণের লক্ষ্যে অভিমত ব্যক্ত করেন। বিনিয়োগকারীগণের প্রদত্ত মতামত ও পরামর্শসমূহের ভিত্তিতে আইসিবির ব্যবস্থাপনা পরিচালক আলোচ্য বিষয়গুলো গুরুত্ব সহকারে বিবেচনাপূর্বক প্রয়োজনে নীতি নির্ধারণী মহলে তুলে ধরবেন বলে অভিমত ব্যক্ত করেন।