ব্র্যাক ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের চুক্তি সাক্ষর

6

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সম্প্রতি একটি চুক্তি সাক্ষর করেছে। এর আওতায় ব্র্যাকের সকল কর্মী ও তাদের উপর নির্ভরশীল ব্যক্তিরা জীবনবীমা এবং চিকিৎসা বীমা সুবিধা পাবেন।

গার্ডিয়ান লাইফের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ রকিবুল করিম, এফসিএ ও ব্র্যাকের পিপল, কালচার অ্যান্ড কমিউনিকেশন্‌সের ঊর্ধ্বতন পরিচালক মৌটুসী কবীর সংস্থা দুটির প্রতিনিধিত্ব করে চুক্তিতে সাক্ষর করেন।

এসময় গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পক্ষে থেকে উপস্থিত ছিলেন- ইভিপি এবং হেড অব গ্রুপ বিজনেস মাহমুদ আফসার, হেড অব সিআরএম ইফতেখার আহমেদ, ক্লেইম বিভাগের প্রধান ডক্টর জুবায়ের আহমেদ, মাইক্রো ইন্স্যুরেন্স বিভাগের প্রধান আবদুল হালিম, গ্রুপ ইন্স্যুরেন্স বিভাগের এভিপি জিনাত ফেরদৌসী, ক্লেইমস বিভাগের সহকারী ব্যবস্থাপক নারায়ণ চন্দ্র কর্মকার। ব্র্যাকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এইচআরডির মহাব্যবস্থাপক দেবাশীষ সাহা, অর্থ ও হিসাব বিভাগের সহযোগী পরিচালক অসিত বরণ দাস, এইচআরডির সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ শামসুজ্জামান, ঊর্ধ্বতন ব্যবস্থাপক তাহমিনা রহমান, ডেপুটি ম্যানেজার কামরুন নাহার ও কর্মকর্তা নূরজাহান লায়লা।