SATO-তে যোগ হলো আরও তিনটি নতুন পণ্য

156

SATO, LIxil এর একটি অংশ, একটি উদ্ভাবনী এবং সাশ্রয়ী সানিটেশন এবং হাইজিন ব্র্যান্ড দেশে প্রাপ্ত পোর্টফোলিওতে তিনটি নতুন পণ্য যোগ করার মাধ্যমে বাংলাদেশে অফ-গ্রিড স্যানিটেশন এবং হাইজিনের ল্যান্ডস্কেপ পরিবর্তন করতে প্রস্তুত: ১. ইউনিভার্সাল ভি-ট্র্যাপ, একটি টুইন পিট সংযোগ ব্যবস্থা, ২. ইউনিভার্সাল আই-ট্র্যাপ, একটি অফসেট সংযোগ এবং ৩. SATO ট্যাপ, একটি পুরস্কার বিজয়ী হ্যান্ডওয়াশিং স্টেশন।

উদ্ভোধনী অনুষ্ঠানটি ব্র্যান্ডের ১০ তম বার্ষিকীর সাথে মিলে যায় এবং ২০২৫ সালের মধ্যে ১০ কোটি মানুষের জীবন উন্নত করার জন্য SATO-এর লক্ষ্যের সাথে সামঞ্জস্যপূর্ণ। নতুন পণ্যগুলি সাশ্রয়ী মূল্যের চাহিদার শূন্যতা পূরণ করতে অবস্থান করছে এবং উচ্চাকাঙ্খী, এবং টেকসই স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধি সমাধান।

প্রথম SATO পণ্য, SATO প্যান, বাংলাদেশে 2013 সালে আসে। RFL এর সাথে একটি অংশীদারিত্বের জন্য ধন্যবাদ, যারা তখন থেকে ব্র্যান্ডের প্রস্তুতকারক এবং পরিবেশক। আজ ঢাকায় SATO টিম আয়োজিত অনুষ্ঠানটি সারা বিশ্ব থেকে SATO নেতাদের একত্রিত করে, RFL টিম এবং অংশীদার যারা বিগত দশ বছরে ব্র্যান্ডের সাথে বাজার সম্প্রসারণ নিয়ে আলোচনা করতে কাজ করেছে এবং এবং কিভাবে SDG ৬ অর্জনের দিকে অগ্রগতি ত্বরান্বিত করা যায় যার লক্ষ্য ২০৩০ সালের মধ্যে সবার জন্য স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধি সম্পন্ন করা. এক্সক্লুসিভ অনুষ্ঠানে ইউনিসেফ, আইডিই, ডিপিএইচই, ব্র্যাক, আরএফএল এবং মিডিয়ার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লঞ্চটি সম্পর্কে কথা বলতে গিয়ে, SATO এশিয়ার লিডার মিঃ সুগুরু সাকাতা বলেন: “বাংলাদেশ স্যানিটেশনে সাফল্যের একটি উদাহরণ এবং SATO এই সাফল্যের অংশ হতে পেরে নম্র ও সম্মানিত। আমরা বাংলাদেশের জনগণের চাহিদা ও চাহিদা মেটাতে উদ্ভাবনী সমাধানের বিকাশ অব্যাহত রেখেছি এবং আমরা এই নতুন সমাধানগুলির মাধ্যমে আরও জীবনযাত্রার উন্নতির জন্য উন্মুখ।”

জনাব মোঃ আবদুল্লাহ-আল-জুনাইদ, অপারেশন প্রধান, শাইন স্যানিটারি ওয়্যার অ্যান্ড ফিটিংস, প্ল্যাটিনাম স্যানিটারি ওয়্যার অ্যান্ড সিরামিকস, আরএফএল প্লাস্টিকস লিমিটেড, মন্তব্য করেছেন: “বাংলাদেশ জুড়ে নিরাপদ স্যানিটেশন সরবরাহ করার জন্য SATO-এর সাথে কাজ করা আনন্দের। আমরা এখন যে নতুন পণ্যগুলি লঞ্চ করছি তা দিয়ে আমরা এখন বাজার বাড়াব”।

বাংলাদেশ বর্তমানে স্যানিটেশনের জন্য নতুন জাতীয় লক্ষ্যমাত্রা স্থাপনের জন্য কাজ করছে, এবং নিরাপদে পরিচালিত স্যানিটেশন এই সেক্টরে একটি অগ্রাধিকার। জাতিসংঘের সর্বশেষ তথ্য দেখায় যে বাংলাদেশে নিরাপদে পরিচালিত স্যানিটেশনের কভারেজ ৩৯% এর কম, বা ৩ জনের মধ্যে মাত্র ১ জন। সাবান দিয়ে হাত ধোয়ার সুবিধা মাত্র ৫৮%। অপর্যাপ্ত স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধির জন্য বাংলাদেশের আনুমানিক ৪.২৩ বিলিয়ন ডলার খরচ হয়েছে, যা জিডিপির ৬.৩ শতাংশের সমান।

SATO-এর নতুন পণ্যগুলি সেই চ্যালেঞ্জগুলি মোকাবেলা করে এবং RFL বিক্রয় নেটওয়ার্কের মাধ্যমে অবিলম্বে উপলব্ধ। পণ্য সম্পর্কে আরও জানতে, অনুগ্রহ করে এখানে যান: https://sato.lixil.com/products/

আমরা SATO, LIXIL এর অংশ, একটি পুরস্কারপ্রাপ্ত সামাজিক ব্যবসা যা ৪৪টি দেশে ৩.৫ কোটিরও বেশি মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলেছে। আমাদের উদ্দেশ্য হল সব জায়গার লোকেদেরকে একটি উন্নততর জীবনযাপন করতে, প্রতিদিন, এবং উদ্ভাবনী স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধি সমাধানের মাধ্যমে একটি উজ্জ্বল ভবিষ্যত উপভোগ করার ক্ষমতা দেওয়া। আমরা আমাদের গ্রাহকদের নির্দিষ্ট চাহিদা এবং চাহিদার উপর ভিত্তি করে সাশ্রয়ী মূল্যের, টেকসই, এবং অ্যাক্সেসযোগ্য পণ্য ডিজাইন করে এটি করি। স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধির মাধ্যমে ২০২৫ সালের মধ্যে ১০ কোটি মানুষের জীবন উন্নত করার জন্য LIXIL-এর সাথে আমাদের প্রভাব এবং লক্ষ্য নিয়ে আমরা গর্বিত। আরও জানতে, অনুগ্রহ করে দেখুন: www.sato.lixil.com

SATO সম্পর্কে

আমরা SATO, LIXIL এর অংশ, একটি পুরস্কারপ্রাপ্ত সামাজিক ব্যবসা যা ৪৪টি দেশে ৩.৫ কোটিরও বেশি মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলেছে। আমাদের উদ্দেশ্য হল সব জায়গার লোকেদেরকে একটি উন্নততর জীবনযাপন করতে, প্রতিদিন, এবং উদ্ভাবনী স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধি সমাধানের মাধ্যমে একটি উজ্জ্বল ভবিষ্যত উপভোগ করার ক্ষমতা দেওয়া। আমরা আমাদের গ্রাহকদের নির্দিষ্ট চাহিদা এবং চাহিদার উপর ভিত্তি করে সাশ্রয়ী মূল্যের, টেকসই, এবং অ্যাক্সেসযোগ্য পণ্য ডিজাইন করে এটি করি। স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধির মাধ্যমে ২০২৫ সালের মধ্যে ১০ কোটি মানুষের জীবন উন্নত করার জন্য LIXIL-এর সাথে আমাদের প্রভাব এবং লক্ষ্য নিয়ে আমরা গর্বিত। আরও জানতে, অনুগ্রহ করে দেখুন: http://www.sato.lixil.com/