৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

112

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। কোম্পানি ৪টি হলো: রূপালী ইন্স্যুরেন্স, জেএমআই সিরিঞ্জ, ফার্মা এইড ও প্রিমিয়ার লিজিং অ্যান্ড ফাইন্যান্স লিমিটেড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

রূপালী ইন্স্যুরেন্স: ক্রেডিট রেটিং ইনফরশেন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড অনুযায়ী রেটিংস অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদে ‘এএ+’। কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

জেএমআই সিরিঞ্জ: আলফা রেটিং লিমিটেড অনুযায়ী রেটিংস অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদে ‘এএ-’ এবং স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-১’। কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

ফার্মা এইড: ন্যাশনাল ক্রেডিট রেটিংস লিমিটেড অনুযায়ী রেটিংস অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদে ‘এ’ এবং স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-২’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

প্রিমিয়ার লিজিং: ওয়াসো রেটিং কোম্পানি (বিডি) লিমিটেড অনুযায়ী রেটিংস অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদে ‘বিবিবি-২’ এবং স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-৩’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।