নারায়ণগঞ্জে জাপানের সনি’র আসল পণ্য বিক্রি শুরু

138

বিজয়ের মাসে নারায়ণগঞ্জের বাসিন্দাদের জন্য সুখবর। সনি’র জেনুইন পণ্য পাওয়া নিয়ে আর কোনো উৎকণ্ঠা কিংবা দুশ্চিন্তা থাকলো না তাঁদের। কেননা নারায়ণগঞ্জের চাষাড়া এলাকার ২৩১/৬ বঙ্গবন্ধু সড়কের হাসনাত স্কয়ারের নীচ তলায় একটি বিশাল নিজস্ব শো-রুম চালু করেছে বাংলাদেশে জাপানের সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ (সনি-স্মার্ট)। ফলে দেশের অন্যতম বাণিজ্যিক শহর নারায়ণগঞ্জের গ্রাহকদের হাতের নাগালে এখন জাপানের সনি’র জেনুইন পণ্য।

নারায়ণগঞ্জে শো-রুম উদ্বোধন উপলক্ষে জাপানের বিশ্বখ্যাত সনি-ব্রাভিয়া এক্সআর ‘কে’ সিরিজ গুগল টিভি এবং স্মার্ট এলইডি টিভি, ফ্রিজ ও ডিপ-ফ্রিজ, এয়ার কন্ডিশনসহ সনি-স্মার্ট-এর সকল পণ্যে ‘সনি-স্মার্ট ওয়ার্ল্ডকাপ ফিভার ২০২২’ অফারের আওতায় আকর্ষণীয় মূল্যে দেয়া হচ্ছে পণ্য, সঙ্গে থাকছে উপহার।

রোববার (০৪ ডিসেম্বর) সকালে ফিতা ও কেক কেটে নারায়ণগঞ্জে সনি-স্মার্ট-এর শো-রুমটির শুভ উদ্বোধন করেন স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সনি ইন্টারন্যাশনাল লিঃ-এর বাংলাদেশ শাখার প্রধান জনাব রিকি লুকাস, নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী এইচ-কিউ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব সানজিদ হাসনাত, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর পরিচালক জনাব তানভীর হোসাইন, মহাব্যবস্থাপক (বিক্রয়) জনাব সারোয়ার জাহান চৌধুরী এবং উপ-মহাব্যবস্থাপক (বিপণন) জনাব আজাদ রহমান।

নারায়ণগঞ্জ শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করে যাচ্ছে সনি-স্মার্ট। জি-৫ পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টি অর্জনের অংশ হিসেবে নারায়ণগঞ্জে নতুন শো-রুমটি স্থাপন করা হলো।

শো-রুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “বিজয়ের মাসে নারায়ণগঞ্জবাসীর জন্য সুখবর নিয়ে এসেছি আমরা। জাপানের সনি’র আসল পণ্য ন্যায্য দামে আপনাদের কাছে পৌঁছে দিতে নতুন একটি শোরুম চালু করলাম আমরা। এই শোরুম থেকে সনি’র পণ্য কিনলে, প্রতারিত হওয়ার কোনো সম্ভাবনাই থাকবে না।”

এসময় তিনি আরও জানান, “সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছি আমরা। জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাজারজাত করে ইতোমধ্যে গ্রাহকের হৃদয়ে জায়গা করে নিয়েছে সনি-স্মার্ট।”

সনি ব্র্যান্ড লাভারদের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন-এর সঙ্গে সেবা পেতে, সনি-স্মার্ট শো-রুম থেকে পণ্য ক্রয়ের আহ্বানও জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত এইচ-কিউ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব সানজিদ হাসনাত বলেন, “নারায়ণগঞ্জের নানা জায়গায় সনি ব্র্যান্ডের নামে পণ্য বিক্রি হয়। কিন্তু ক্রেতারা আসল পণ্য পান না। ফলে প্রতারিত হয়ে কষ্টের টাকা নষ্ট হয় তাঁদের। এ অবস্থায় নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্রে সনি’র আসল পণ্য নিয়ে হাজির হয়েছে সনি-স্মার্ট। তাঁদের শোরুমটি চালু হওয়ায়, নারায়ণগঞ্জবাসী এখন থেকে ন্যায্য দামে সনি’র আসল পণ্য পাবে বলেই আমি বিশ্বাস রাখি।”

নারায়ণগঞ্জ শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ ও সনি ইন্টারন্যাশনাল লিঃ-এর বাংলাদেশ শাখার উর্ধ্বতন কর্মকর্তা-কর্মীবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।