আস্থায় অবিচল গৌরবময় ২৫ বছর লংকাবাংলা সিকিউরিটিজ

132

দেশের অন্যতম বৃহৎ শেয়ারবাজারের মধ্যস্থকারী প্রতিষ্ঠান লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড ১৯৯৭ সালে আজকের দিনে সিএসই তে প্রথম ট্রেডিং করার মাধ্যমে শেয়ারবাজারে তাদের কার্যক্রম শুরু করে ।

শনিবার (০৩ ডিসেম্বর ২০২২) লংকাবাংলা ২৫ বছরে পদার্পন করেছে। এই দিন লংকাবাংলা সিকিউরিটিজ তাদের নিজ প্রাঙ্গণে একটি অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে দিনটি উদযাপন করে।

২৫ বছরে পদার্পনের ক্ষণে প্রতিষ্ঠানটির সিইও, এক্স-সিইও, ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান যথাক্রমে তাদের বক্তব্য উপস্থপন করেন।

লংকাবাংলা সিকিউরিটিজ বিগত ২৫ বছর ধরে ঢাকা ও চিটাগাং স্টক এক্সচেঞ্জ এ-আধুনিক ও প্রযুক্তিনির্ভর সকল পরিষেবা নিয়ে গ্রাহকদের মনে আস্থা অর্জনে সক্ষম হয়েছে। গ্রাহকদের চাহিদা মোতাবেক যুগোপযুগী সকল সেবা প্রদানের লক্ষ্যে সংযোজিত করেছে বহুবিধ ডিজিটাল সেবা।

ডায়নামিক সফটওয়্যারের বিগ ডাটার প্রযুক্তির– TradeXpress ট্রেডিং অ্যাপ দিয়ে লংকাবাংলা বিনিয়োগকারীদের ট্রেডিংয়ে নির্বিঘ্ন সেবা দিয়ে যাচ্ছে।এছাড়াও অনলাইনে আইব্রোকার এর মাধ্যমে বিও অ্যাকাউন্ট খোলা, ফান্ড জমা ও উত্তলোন।

বিনিয়োগ নির্দেশিকার জন্য উন্মুক্ত ফাইনান্সিয়াল পোর্টাল। এছাড়াও সর্বপ্রথম বিও অ্যাকাউন্টে জীবন বীমা সুবিধা সংযোজন।

এই গৌরবময় ২৫ বছরেরঅগ্রযাত্রায় লংকাবাংলা সিকিউরিটিজ অর্জন করেছে বিভিন্ন সম্মাননাসমূহ। তার মধ্যে উল্লেখযোগ্য হলো-স্বাধীনতা সুবর্ণজয়ন্তী পুরস্কার ২০২১ সম্মাননা শীর্ষ লেনদেনকারী প্রতিষ্ঠান হিসেবে – DSE ও CSE তে- বিগত ১৬ বছর , ISO: 9001:2015 সার্টিফিকেশন এবং আইব্রোকার ও ফাইনান্সিয়াল পোর্টাল পেয়েছে আইসিটি অ্যাওয়ার্ড ।

সর্বশেষে, এই ২৫ বছর ধরে পাশে থাকার জন্য সম্মানিত গ্রাহক, নীতিনির্ধারক, শুভানুধ্যায়ী ও অংশীজনদের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড ।