ব্যবহারকারীর পানি খাওয়ার সময় জানাবে স্মার্টওয়াচ

0

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে ফায়ার বোল্টের নতুন স্মার্টওয়াচ ফায়ার বোল্ট নিনজা কল প্রো প্লাস। দারুন সব স্পোর্টস এবং হেলথ ফিচারের সঙ্গে বাজারে এসেছে স্মার্টওয়াচটি। এছাড়াও স্মার্টওয়াচের ডায়ালে ব্লুটুথ কলিং ফিচার, ডাইরেক্ট ডায়ালিং এবং কল হিস্ট্রি দেখার জন্য বিশেষ ফিচার থাকছে।

সংস্থার নতুন স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ১.৮৩ ইঞ্চির এইচডি ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ২৪০×২৮৪। একাধিক ওয়াচ ফেসের সুবিধাও থাকছে। পছন্দমতো ওয়াচ ফেস বেছে নিতে পারবেন ব্যবহারকারীরা। স্মার্টওয়াচটি স্মার্টফোনের সঙ্গে যুক্ত থাকলে এর মাধ্যমেই মিউজিক কন্ট্রোল করতে পারবেন ইউজাররা। এছাড়াও ফোন রিসিভ বা রিফিইউজও করতে পারবেন।

১০০টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে স্মার্টওয়াচটিতে। দৌড়ানো, সাঁতার, ফুটবল, পাহাড়ে চড়া, সাইকেলিংসহ বিভিন্ন স্পোর্স্টস মোড পাবেন ঘড়িটিতে। স্বাস্থ্য সচেতন হয়ে আপনি কতটা উন্নতির দিকে এগিয়েছেন তার প্রতিটি পদক্ষেপ এই স্মার্টওয়াচের সাহায্যে পরিমাপ করা সম্ভব হবে।

এই স্মার্টওয়াচে পাবেন বিভিন্ন হেলথ ফিচার। হার্ট রেট, SpO2, নারীদের স্বাস্থ্যের খেয়াল রাখবে ২৪ ঘণ্টা। এছাড়াও ব্যবহারকারীর পানি খাওয়ার রিমাইন্ডারও পাঠাবে এই স্মার্টওয়াচ। ঘড়িটি পরে থাকা অবস্থায় আপনার নিঃশ্বাস-প্রশ্বাসের সব আপডেট পাবেন।

স্মার্টওয়াচটি একক চার্জে 6 দিন পর্যন্ত চলতে পারে। কালো, নীল, ধূসর, গোলাপি এবং কালো রঙে পাওয়া যাবে ঘড়িটি। ভারতীয় বাজারে এটি দাম মাত্র ১ হাজার ৯৯৯ রুপি। বাংলাদেশি মুদ্রায় মাত্র ২ হাজার ৪৭৮ টাকায় কেনা যাবে ঘড়িটি। এই মুহূর্তে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট অ্যামাজনে অর্ডার করা যাবে স্মার্টওয়াচটি।