বেলুন উড়ানোর মধ্য দিয়ে বরিশালে বীমা মেলার উদ্বোধন

129

বরিশালে দু’দিনব্যাপী শুরু হয়েছে বীমা মেলা। আজ (বৃহস্পতিবার) বেলুন উড়ানোর মধ্য দিয়ে মেলার উদ্বোধন করা হয়। আগামীকাল শুক্রবার রাত ৯টা পর্যন্ত চলবে এবারের মেলা। সবার জন্য উন্মুক্ত এ মেলা আয়োজন করেছে বীমা খাতের নিয়ন্ত্রক সংস্থা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বরিশালের বঙ্গবন্ধু উদ্যান (বেলস পার্কে) বেলুন উড়ানোর মধ্য দিয়ে শুরু হয় মেলার প্রথম দিনের কার্যক্রম।
বিজ্ঞাপন

বরিশালে আয়োজিত প্রবেশ ফি মুক্ত এই বীমা মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত। অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম এবং বীমা সংশ্লিষ্ট প্রতিষ্ঠান মেলা আয়োজনে সহযোগিতা করেছে।

দু’দিনব্যাপী এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশ নেবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আইডিআরএ’র চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক গৌতম বাড়ৈ এবং শেখ মোহাম্মদ সলীম উল্লাহ সচিব, আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়। গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশে ইন্স্যুরেন্স এসোসিয়েশন এর প্রেসিডেন্ট শেখ কবির হোসেন।

মেলায় ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ ৫৮নং স্টল উদ্বোধন করেন জনাব শেখ কবির হোসেন, কোম্পানীর পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ, এফসিএমএ, কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা, জনাব মোঃ ফরিদ হোসেন, এসইভিপি এ্যান্ড ইনচার্জ ইস্টার্ণ রিজিওন, প্রধান কার্যালয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ মিজানুর রহমান, ডিভিশন ইনচার্জ, বরিশাল রিজিওন।

কোম্পানির চেয়ারম্যান ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ১০ জন পলিসি গ্রাহকের মৃত্যুদাবী বাবদ মোট =১৪,৪৬,৯৮০/= টাকা এবং ম্যাচুরিটির বাবদ =২,০০,০০০,০০/- টাকার চেক প্রদান করা হয়।