মুক্তি পেল ‘রাধে’-এর দ্বিতীয় গান ‘দিল দে দিয়া’

54

মুক্তি পেল সালমান খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ এর দ্বিতীয় গান। ‘সিটি মার’-এর পর এবার ‘দিল দে দিয়া’। প্রথম গান ‘সিটি মার’-এর মতোই ছন্দের তালে নেচে ওঠার মতো গান এটি। এই গানে ছবির বিশেষ ভূমিকায় দেখা গিয়েছে বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজকে। সঙ্গে রয়েছেন অবশ্যই সালমান খান ও ছবির ভিলেন রণদীপ হুডা । গানে সালমানের কিছু সিগনেচার স্টেপও দেখা গিয়েছে। ডান্স ফ্লোরে একেবারে আগুন ঝরাচ্ছেন জ্যাকলিন ও সালমান।

বৃহস্পতিবারই নিজের ইনস্টাগ্রামে গানটির একটি টিজার শেয়ার করে সকলকে সালমান জানিয়ে দিয়েছিলেন, শুক্রবারই মুক্তি পাবে গানটি। লিখেছিলেন, ‘‘আমাদের আগামী গান কালই মুক্তি পাবে। আশা করি আপনারা এটিকেও পছন্দ করবেন।’’ সল্লু মিয়াঁর সেই ঘোষণার পর থেকেই শুরু হয়েছিল প্রতীক্ষা। অবশেষে শুক্রবার মুক্তি পেল গানটি।

গানটি গেয়েছেন কমল খান ও পায়েল দেব। ছবির মিউজিক কম্পোজ করেছেন হিমেশ রেশমিয়া। এর আগে সলমান খানের বিখ্যাত হিট ছবি ‘তেরে নাম’-এর মিউজিক দিয়েছিলেন হিমেশ। গানটি লিখেছেন সাব্বির আহমেদ।

এদিকে ‘সিটি মার’ ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৩ কোটির বেশি মানুষ। দিশা পাটানি ও সালমানের দুরন্ত নাচ মন জিতেছে নেটিজেনদের। আর ততই তীব্র হয়েছে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর প্রতীক্ষা। প্রসঙ্গত, এই গানটি আসলে ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডিজে: দুভভারা জগন্নাথধম’ ছবির একটি গানের রিমেক। তেলুগু ছবিটির গানে কোমর দুলিয়েছিলেন দক্ষিণী তারকা অল্লু অর্জুন ও পূজা হেগড়ে।

আগামী ১৩ মে দের দিন বক্স অফিসে আবির্ভুত হবেন ‘রাধে’ ওরফে সালমান খান। আপাতত গানে গানে শুরু হয়ে গিয়েছে কাউন্ট ডাউন। করোনা আবহে সিনেমা হলের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম ‘জিপ্লেক্স’-এও দেখা যাবে ছবিটি। ছবিতে সালমান ও দিশা ছাড়াও রণদীপ হুডা ও জ্যাকি শ্রফের মতো দুই সুপারস্টারকেও দেখা যাবে। পরিচালনায় প্রভু দেবা। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল সালমান খানের ‘ওয়ান্টেড’। ছবিতে রাজবীর শেখাওয়াত ওরফে রাধের চরিত্রে অভিনয় করেছিলেন সালমান। সেই চরিত্রকেই যেন ফিরিয়ে আনা হয়েছে নতুন এই ছবিতে। যদিও এটি সিক্যুয়েল কিনা সেই বিষয়ে এখনও পর্যন্ত কোনও নিশ্চিত খবর নেই।