ভারতের জন্য যুক্তরাষ্ট্রের কাছে টিকা চাইলেন প্রিয়াঙ্কা

12

যুক্তরাষ্ট্র সরকারের কাছে ভারতীয়দের জন্য ভ্যাকসিনের আহবান করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রী আরো জানিয়েছেন, মার্কিন যুক্তরাষ্ট্র যেক’টা ভ্যাকসিনের প্রয়োজন ছিল, তার তুলনয়া বেশি ভ্যাকসিনের অর্ডার দিয়েছে। তাই অনায়াসে তাঁদের ভাগ করে নেওয়ার ক্ষমতা রয়েছে।

টুইট করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার মনে ভেঙে গেছে ভারতকে এইভাবে করোনার সঙ্গে যুঝতে দেখে এবং মার্কিন যুক্তরাষ্ট্র যতটা প্রয়োজন ছিল ৫৫০ মিলিয়নেরও বেশি ভ্যাকসিন অর্ডার করেছে @POTUS @WHCOS @SecBlinken @JakeSullivan46 ধন্যবাদ বিশ্বজুড়ে অ্যাস্ট্রোজেনেকা ভাগ করে নেওয়ার জন্য। কিন্তু আমার দেশের পরিস্থিতি খুব জটিল। তোমরা কি আমার দেশের সঙ্গে ভ্যাকসিন ভাগ করে নিতে পারবে? #Vaxlive’। প্রিয়াঙ্কা করোনা ভাইরাস মোকাবিলায় সংস্থান সম্পর্কিত তথ্য ভাগ করে, সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।

যদিও প্রিয়াঙ্কা মহামারীর দ্বিতীয় ঢেউয়ের প্রাক্কালের প্রায় দু’সপ্তাহ দেরিতে টুইটটি করেছেন। গ্লোবাল আইকনের টুইটে অনেকেই লিখেছেন, ‘এই টুইটটা আরো ২ সপ্তাহ আগে জরুরি ছিল’। অনেকে সমর্থন জানিয়ে অভিনেত্রীকে লিখেছেন, ‘ইউএস ইতিমধ্যে ভারতকে ভ্যাকসিন সাপ্লাই করা নিয়ে উদ্যোগ নিয়েছে’। ‘দেশি গার্ল’এর এই সাহসী পোস্টকে কুর্নিশ জানিয়েছেন অনেকেই।